2024 Honda City Hatchback Price In India and Launch Date in Bengali: ভারতের প্রিয় সেডান এবার লঞ্চ হয়েছে হ্যাচব্যাক অবতারে

ক্রেডিট: হোন্ডা

২০২৪ সালে হোন্ডা লঞ্চ করে দিল সিটির হ্যাচব্যাক অবতার, তবে ভারতে নয় থাইল্যান্ডে। হোন্ডা সিটি হ্যাচব্যাক একটি স্টাইলিশ আর শক্তিশালি গাড়ি। 

ক্রেডিট: হোন্ডা

যেহেতু এই গাড়িটি ভারতে লঞ্চ হয়নি তাই সঠিক দাম সম্পর্কে এখনো কোনরকম তথ্য নেই। এই গাড়িটি থাইল্যান্ডে লঞ্চ হয়েছে মোট ৫ টি ভ্যারিয়েন্টে। 

ক্রেডিট: হোন্ডা

এই হ্যাচব্যাকটির দাম ৫,৯৯,০০০ থাই বাট (THB) থেকে শুরু হয়, যেটা প্রায় ভারতীয় Rs.১৩.৮৫ লক্ষ টাকা।আর সর্বোচ্চ দাম ৭,৯৯,০০০ থাই বাট যেটা প্রায় Rs.১৮.৪৮ লক্ষ টাকা।

ক্রেডিট: হোন্ডা

ভারতীয় বাজারে এই গাড়িটির লঞ্চ এর কথা বলতে গেলে, এই গাড়িটি ভারতে লঞ্চ হওয়ার সম্ভাবনা খুবই কম। এটার মূল কারণ হল এর দাম, ১০ থেকে ১৫ লক্ষ টাকার মধ্যে ভারতীয় জনতা এসইউভিকে পছন্দ করে।

ক্রেডিট: হোন্ডা

এই গাড়িটিতে একটি ৭.০-ইঞ্চ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, একটি ৮.০-ইঞ্চ ইনফোটেনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে,

ক্রেডিট: হোন্ডা

ইলেকট্রনিক পার্কিং ব্রেক, রেইন-সেন্সিং ওয়াইপার, রিমোট ইঞ্জিন স্টার্ট, ওয়াক-অ্যাওয়ে অটো লক ফাংশন, লেন কিপ অ্যাসিস্ট, অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল, এবং ইত্যাদি।

ক্রেডিট: হোন্ডা

ক্রেডিট: হোন্ডা

2024 Honda City Hatchback Price In India and Launch Date in Bengali: এর ব্যাপারে আরও বিশদ এ জানতে হলে নিচে দেওয়া লিংক এ ক্লিক করুন।