Mahindra Thar 5-Door এই ফিচার্স টি XUV700 থেকে নিশ্চিত পাবে, সাথে স্পেসিফিকেশন, লঞ্চ এর তারিক, ও দাম

ক্রেডিট: গুগল

স্পাই শট এ পরিষ্কার ভাবে দেখা যাচ্ছে যে একটি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার টেস্ট এসইউভিতে বর্তমান। এই ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার টা সরাসরি নেয়া হয়েছে এক্সইউভি ৭০০ থেকে।

ক্রেডিট: গুগল

বিভিন্ন প্রতিবেদন অনুসারে থার ৫ ডোর ভার্সন এর হুইলবেস 22% দীর্ঘ হবে। বর্তমানে থার ৩ ডোর ভার্সন এ 3,985 মিমি দৈর্ঘ্য এবং প্রায় 2,450 মিমি এর হুইলবেস দেখতে পাওয়া যায়। 

ক্রেডিট: গুগল

থার এর ৩ ডোর মডেল এ বর্তমানে 7-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম দেখতে পাওয়া যায় কিন্তু ৫ ডোর ভার্সন এ 10.25-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট দেখতে পাওয়া যেতে পারে।

ক্রেডিট: গুগল

ইন্টেরিয়র এ অন্যান্য পরিবর্তনগুলির মধ্যে রয়েছে ছাদ-মাউন্ট করা IRVM এবং ফ্লোটিং ইনফোটেইনমেন্ট সিস্টেম।

ক্রেডিট: গুগল

এসইউভিটিতে  LED হেডল্যাম্প, ফগ ল্যাম্প এবং টেল-ল্যাম্প দেখা যাবে। সাইড প্রোফাইল এ একটি সম্পূর্ণ নতুন 18-ইঞ্চি অ্যালয় হুইল দেখতে পাওয়া যাবে ২ টো অতিরিক্ত দরজার সাথে। 

ক্রেডিট: গুগল

5-ডোর থার শুধুমাত্র একটি মেটাল ছাদের অপশনের সাথে আসবে একটি নরম ফ্যাব্রিক ছাদের লাইনার এর সাথে।

ক্রেডিট: গুগল

লঞ্চের প্রস্তুতির জন্য, মাহিন্দ্রা সাতটি নাম ট্রেডমার্ক করেছে বলে জানা গেছে , যার মধ্যে রয়েছে থার, আরমাদা, সেঞ্চুরিয়ন, সাভানা, গ্ল্যাডিয়াস, কাল্ট, রক্সক্স, এবং রেক্স।

ক্রেডিট: গুগল

একটি 2.0L টার্বো পেট্রোল ইঞ্জিন এবং একটি 2.2L টার্বো ডিজেল ইঞ্জিন এর অপশন এ পাওয়া যেতে পারে। 

ক্রেডিট: গুগল

Mahindra Thar 5-Door এই ফিচার্স টি XUV700 থেকে নিশ্চিত পাবে, সাথে স্পেসিফিকেশন, লঞ্চ এর তারিক, ও দাম এর ব্যাপারে আরো বিশদ এ জানতে হলে নিচে দেয়া লিংক এ ক্লিক করুন।  

ক্রেডিট: গুগল